ভারতে পেপসি ও কোকোকোলা পণ্যের প্রচার ও প্রচারণা বাড়ানোর জন্য বলিউড
তারকাদের ব্যবহার করার রীতি নতুন নয়, আমির খান ও
ঐশ্বরিয়া রাই বচ্চন ভারতে পেপসি ও কোকাকোলা পণ্য দুটি প্রচারের জন্য চুক্তিবদ্ধ
হয়েছিলেন। এবার এ দুটি পণ্যের দূত হওয়া তৃতীয় ব্যক্তিটি হলেন বলিউড অভিনেত্রী
দিপীকা পাড়ুকোন। ব্রান্ডটির প্রচারের জন্য কোকাকোলার কাছ থেকে বার্ষিক প্রায় চার
কোটি রুপি পারিশ্রমিক নেবেন দিপীকা।
সম্প্রতি দিপীকার সাবেক প্রেমিক রনবীর কাপুর ও প্রিয়াঙ্কা চোপড়াকে নিজেদের
দূত করে পেপসি। বিক্রির দিক দিয়ে পেপসি ও স্প্রাইটের তুলনায় বরাবরই পিছিয়ে
কোকাকোলা। বর্তমানে বলিউড অভিনেত্রীদের মধ্যে দিপীকার জনপ্রিয়তাই সবচেয়ে বেশি।
তাই ভারতের বাজারে নিজেদের পণ্যের প্রচার ও বিক্রি বাড়াতে দিপীকাকে নেয়ার
সিদ্ধান্ত নিয়েছে তারা।
পণ্যটির প্রচারের জন্য দিপীকা কাজ করবেন তার “কার্তিক কলিং কার্তিক” ছবির সহশিল্পী ফারহান আখতারের সঙ্গে। এর আগে ঐশ্বরিয়ার
সঙ্গে ছয় বছরের চুক্তি করে কোকাকোলা- যেটা ২০০৫ সালে শেষ হয়েছে। তারই ধারাবাহিকতায়
এবার দীপিকার সাথে নতুন চুক্তি করল কোম্পানিটি।
কোন মন্তব্য নেই:
একটি মন্তব্য পোস্ট করুন