Popular Posts

পর্দা কাঁপাতে আসছেন পুনম ও সানি!





বলিউড এর পর্দা কাঁপাতে আসছেন সানি লিওন ও পুনম পাণ্ডে।  সানি লিওনকে নিয়ে জিসম ২ সিনেমা করার ঘোষণা দিয়েছেন ভাট বাহিনী, অন্যদিকে পুনম পাণ্ডেকে নিয়ে নতুন ছবি করার কথা বলেছেন পরিচালক অমিত সাক্সেনা। বলিউড যেন সল্পবসনা নায়িকাদের প্রতিযোগিতার জায়গা হয়ে যাচ্ছে। শরীর প্রদর্শনের প্রতিযোগিতায় নেমেছেন নায়িকারা, তবে এদিক থেকে সানি লিওন তার পর্ণস্টার পরিচয়ের কারণে অনেকটাই এগিয়ে আছেন। তবে নিজেকে একেবারে হেলাফেলা ভাবছেন না পুনম পাণ্ডে, প্রয়োজনে নিজের কাপড় বিসর্জন দিতে বিন্দুমাত্র আক্ষেপ নেই পুনম পাণ্ডের। এইজন্য এই দৌড়ে একেবারে পিছিয়ে নেই স্ট্রিপ কুইন পুনম পাণ্ডে।






দর্শক ভাগাভাগির প্রশ্নে পুনমের সোজাসাপ্তা উত্তর,  “সানির সঙ্গে প্রতিযোগিতাও নয়, আবার দর্শক ভাগাভাগিও নয়”। সানির অবশ্য মতামত পাওয়া যায়নি।  






জি নিউজ অবশ্য বলেছে, “ এদের দুজনেরেই উদ্দেশ্য এক, কেবল পোশাক বিসর্জন! আর একেই তারা বলছেন সাহসিকতা” মন্তব্য বা বিতর্ক যাই হোক না কেন তাঁরা তাদের অবস্থান থেকে কেও কাউকে ছাড় দেওয়ার মধ্যে নেই।



দুইজনেরেই এইটাই প্রথম ছবি বলিউডে, দেখা যাক কে বেশি প্রভাব বিস্তার করতে পারেন, পর্ণস্টার সানি লিওন না কি স্ট্রিপ কুইন পুনম পাণ্ডে।





এখন শুধু সময়ের অপেক্ষা, দর্শক দুইজনকেই দেখার জন্য মুখিয়ে আছে। সাহসিকতায় কে বিজয়ী হন, তা এখন দেখার বিষয়!

তথ্য ও ছবিঃ ইন্টারনেট 
< >

1 টি মন্তব্য: